Type Here to Get Search Results !

https://www.evisionbd.com/

ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ খেলা - Brazil Vs Bolivia Live

ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ খেলা - Brazil Vs Bolivia Live


ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ খেলা - Brazil Vs Bolivia Live

ক্রিড়া প্রেমিদের জন্য নতুন পোস্টে জানাতে চাই ব্রাজিল মাঠে নামছে বালিভিয়ার বিরুদ্ধে। আগামী ৯ সেপ্টম্বর বাংলাদেশ সময় সকাল ৬.৪৫ মিনিটে শুরু হবে ম্যাচটি। ব্রাজিল বনাম বলিভিয়া ম্যাচটি ব্রাজিলের জন্য অত্যান্ত গুরুত্বপূর্ণ কারণ এর আগেও ব্রাজিল বেশ কয়েকটি ম্যাচে নিজেদের ফিরে পাচ্ছিল না। তাদের বর্তমান সময় অন্তত একটা ম্যাচ জিতা খুবই গুরুত্বপূর্ণ।

ব্রাজিল তাদের সমর্থকদের সামনে বলিভিয়ার বিপক্ষে জয় দিয়ে তাদের ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্ব শুরু করতে চাইবে। লা ক্যানারিনহা একটি দুর্বল দলের বিরুদ্ধে একটি বিশ্বাসযোগ্য জয় রেকর্ড করতে ইচ্ছুক হবে, বিশেষ করে কাতারে তাদের হতাশাজনক বিশ্বকাপ পারফরম্যান্সের পরে, যেখানে তারা বিশ্বকাপ কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার কাছে পরাজিত হয়েছিল।

কিভাবে দেখবেন ব্রাজিল বনাম বলিভিয়া লাইভ ম্যাচ

দুঃখজনক হলেও সত্য যে, ব্রাজিল বনাম বলিভিয়া ফুটবল ম্যাচের অনলাইনে কোনো লাইভ টেলিকাস্ট বা লাইভ স্ট্রিমিং ভারতে পাওয়া যাবে না। সুতরাং, ভক্তদের অ্যাকশন লাইভ ধরার বিকল্প উপায় খুঁজতে হবে। ফুটবল অনুরাগীরা খেলার লাইভ স্কোর আপডেট পেতে ফিফার সাথে উভয় দলের সামাজিক মিডিয়া চ্যানেলগুলি পরীক্ষা করতে পারেন।

নিচের মোবাইল Application টি ডাউনলোড করে রাখুন বিশ্বের যেকোন খেলা এই এপস সম্প্রচার করে। তবে আপনি এপসটি গুগল প্লে স্টোরে সার্চ করলে পাবেন না। নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করতে হবে। 

Sportzfy TV Download(download)




ব্রাজিল বনাম বলিভিয়া হেড টু হেড

ফুটবল বিশ্বে এটি ব্রাজিল বনাম বলিভিয়ার মধ্যকার প্রথম ম্যাচ নয়। এর আগে ব্রাজিল বনাম বলিভিয়া মোট ৩২ বার মুখোমুখি দেখা হয়েছে। তবে বলিভিয়ার জন্য এই অতীত মোটেও সুখের নয়। ৩২ বারের মুখোমুখি লড়াইয়ে ব্রাজিল জিতেছে ২৩টি ম্যাচ বলিভিয়া জিতেছে মাত্র ৫টি ম্যাচ বাকি ৪টি ম্যাচ ড্র হয়েছে। 
৫ বার জয় তাও ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়নের বিরুদ্ধে তাও কম কি। বলিভিয়ার জন্য এটাই অনেক সুখের। বলিভিয়া চাইবে তাদের জয়ের পাল্লা ভারী করতে আর ব্রাজিল চাইবে তাদের নিজেদের গুছিয়ে নিতে। 

সর্বশেষ ৫ ম্যাচে ব্রাজিল ও বলিভিয়ার পারফরম্যান্স

ব্রাজিল সর্বশেষ ৫ ম্যাচ:

  • June, 2023: Brazil 2-4 Senegal
  • June, 2023: Brazil 4-1 Guinea
  • March, 2023: Morocco 2-1 Brazil
  • December, 2022: Croatia 1-1 Brazil
  • December, 2022: Brazil 4-1 South Korea

বলিভিয়ার সর্বশেষ ৫ ম্যাচ:

  • August, 2023: Bolivia 1-2 Panama
  • June, 2023: Bolivia 0-0 Chile
  • June, 2023: Ecuador 1-0 Bolivia
  • March, 2023: Saudi Arabia 1-2 Bolivia
  • March, 2023: Uzbekistan 1-0 Bolivia
নেইমার জুনিয়র এবং গ্যাব্রিয়েল জেসুস নিজ নিজ ইনজুরির কারণে এই ম্যাচের জন্য সন্দেহজনক হওয়ায় এই ম্যাচে আক্রমণাত্মক বিভাগে ব্রাজিল কিছুটা দূর্বল। কিন্তু সাইড ব্যাঞ্চেও ব্রাজিলের বেশ কিছু খেলোয়াড় আছে যারা সেই খালিঘর পূরণ করতে পারে এবং এই খেলাটিকে ফেভারিট হিসেবে শুরু করবে। বলিভিয়ারও জাইরো কুইন্টেরোস, লুইস ডেমিকেল এবং সিজার মেনাচোর মতো কিছু বড় নাম মাঠে নামবে।

ব্রাজিল বনাম বলিভিয়া ভবিষ্যদ্বাণী

বিশ্বকাপে পেনাল্টি শুটআউটে ক্রোয়েশিয়ার কাছে হারের পরও ইতিবাচক ফল পায়নি স্বাগতিকরা। যাইহোক, কিছু প্রীতি খেলার পরে এটি একটি ভিন্ন দৃশ্য এবং আমরা আশা করি ব্রাজিল তাদের প্রতিপক্ষকে ঘরের মাটিতে পরাজিত করবে: ব্রাজিল 3-1 বলিভিয়া ব্যবধানে। 

ব্রাজিল বনাম বলিভিয়ার সম্ভাব্য একাদশ

Brazil: Ederson (GK), Alves, Marquinhos, Silva, Luis, Arthur, Fernandinho, Richarlison,
Coutinho, Neres, Willian.

Bolivia: Lampe (GK), D Bejarano, Haquin, Jusino, M Bejarano, Castro, Galindo, Saavedra,
Justiniano, Chumacero, Martins.

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

https://www.evisionbd.com/

Below Post Ad

https://www.evisionbd.com/

https://www.evisionbd.com/